শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

বালিশ নিয়ে দেশের পথে রিজওয়ান

বালিশ নিয়ে দেশের পথে রিজওয়ান

স্পোর্টস ডেস্ক;

গত নভেম্বরে ঢাকায় পা রাখার পর সবার চোখ আটকে গিয়েছিল বিমানবন্দরে। পাকিস্তানী ওপেনার মোহাম্মদ রিজওয়ানের কোলে ছিল বালিশ। পরে তার রহস্যভেদ করা গিয়েছিল। জানা গিয়েছিল, নিজের এই বালিশ ছাড়া নাকি ঘুমাতে পারেন না তিনি। আর তাই যেখানেই যান সেখানেই থাকে তার নিজের বালিশ।

টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলে বৃহস্পতিবার সকালে ঢাকা ছেড়েছে পাকিস্তান ক্রিকেট দল। দুবাই হয়ে পাকিস্তান পৌঁছাবে বাবররা। তবে বৃহস্পতিবার যথারীতি বিমানবন্দরে সেই মাসখানেক আগের দৃশ্য। বুকে বালিশ চেপে হাঁটছেন মোহাম্মদ রিজওয়ান।

পাঁচ তারকা হোটেলে বিলাসী জীবন যাপনের সকল আয়োজনই থাকে। কেন এই বালিশ? মোহাম্মদ রিজওয়ানের এই বালিশ প্রীতি নাকি নতুন নয়। যেখানেই যান, সাথে করে নিয়ে যান নিজের প্রিয় বালিশ। রিজওয়ান নিজের বাসা থেকে সেই বালিশ নিয়ে গেছেন দুবাইয়ে বিশ্বকাপ খেলতে। তারপর দুবাই থেকে সেই বালিশ এসেছে বাংলাদেশে। এবার চলে যাচ্ছেন নিজ দেশে, সাথে প্রিয় বালিশ।

পিসিবি জানিয়েছে, এ বালিশে খুব আরামের ঘুম হয় রিজওয়ানের। তাই দেশে কিংবা বিদেশে- সব জায়গাতেই রিজওয়ানের সঙ্গী এই বালিশ।

বিশ্বকাপে সেমিফাইনাল থেকে বিদায় নেয়া পাকিস্তান বাংলাদেশ সফরে পুরোপুরি সফল। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে তারা হোয়াইটওয়াশ করেছে। টেস্টেও তাই। দুই ম্যাচের সিরিজে দলটি জিতেছে ২-০ ব্যবধানে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877